1. [email protected] : Saiful Islam Julhas : Saiful Islam Julhas
  2. [email protected] : Sk :
কর্মীদের কর্মীদের উপর সন্ত্রাসী হামলা, আহত ৩০ - Barta Bangla 24
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৯:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, যুবলীগ নেতা এ কে আজাদ বাবলু ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, চেয়ারম্যান এ্যাড.হুমায়ুন কবির শপথ নিলেন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট হুমায়ুন কবির আমতলীতে কঠোর অবস্থানে প্রশাসন,১৯ জনকে জরিমানা মায়ের কাছে চিঠি লিখে আত্মহত্যা মাদকমুক্ত করতে মাঠে নেমেছেন নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট হুমায়ুন কবির বরগুনা, পাথরঘাটায় মাটি খুঁড়ে মা ও মেয়ের লাশ উদ্ধার, স্বামী পালাতক মানহানির অভিযোগে বরগুনায় আইনজীবীর সংবাদ সম্মেলন ফেইসবুকে সাংবাদিকতার কার্ড বিক্রি করছে আইন বিভাগের শিক্ষার্থী বাবার হাত থেকে মাকে বাচাঁতে গিয়ে প্রাণ দিলো ছেলে

কর্মীদের কর্মীদের উপর সন্ত্রাসী হামলা, আহত ৩০

সাংবাদিক :
  • সংবদটি আপলোড করা হয়েছে : শনিবার, ১২ জুন, ২০২১
  • ১০১ বার দেখা হয়েছে

বরগুনায় নৌকার উপর ঘোড়ার হামলা, আহত ৩০

আসাদুল হক সবুজ, বরগুনাঃ

বরগুনা সদর উপজেলার ৫নং আয়লা পাতাকাটা ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও তার সমর্থকদের উপর হামলায় ৩০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ২ জন আশঙ্কাজনক।

শনিবার (১২ জুন) বেলা ১২ টার দিকে ৫নং ইউনিয়নের নয়া বাজার এলাকায় এ হামলা চালায় বিদ্রোহী প্রার্থী মোশাররফ হোসেন ও তার সমর্থকরা।
হামলায় ১৪ টি মোটরসাইকেল ভাংচুর করা হয় এবল ২ টি মোটরসাইকেল পুড়িয়ে দেয়া হয়। হামলায় ৩০ জন আহত হয়েছে, গুরুতর আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বর্তমান চেয়ারম্যানকে সাথে নিয়ে রামরা বাজারের দিকে যাচ্ছিলেন নৌকার প্রার্থী মুজিবুল হক কিসলু। হঠাৎ গতিরোধ করে নয়া বাজার এলাকায় তাদেরকে ঘেরাও করে দেশীয় অস্ত্র রামদা, ছেনা, টেটা, বল্লম নিয়ে তাদের উপর হামলা চালায় মোশাররফ হোসেন ও তার সমর্থকরা। এতে ৩০ জন আহত হয়েছে। ১৪টি মোটরসাইকেল ভাংচুর করে এবং ২টি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। এবং যাতে কেউ জীবন নিয়ে পালাতে না পারে তাই হামলা চালানোর আগে নয়াবাজার ব্রীজের স্লিপার উঠিয়ে ফেলে হামলাকারীরা।

এছাড়াও নৌকার মার্কার সমর্থক মজনু শরীর ও হেলাল শরীফের মাথায় এলোপাতাড়ি কোপ দেয়, এবং মাথায় টেটা নিক্ষেপ করে। মজনু এবং হেলালকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুজনের অবস্থাই আশঙ্কাজনক।

 

এবিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) শহিদুল ইসলাম মিলন বলেন, আমরা জানতে পেরেছি নির্বাচনী জের ধরে হামলার ঘটনা ঘটেছে। আমি ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পাই। বিষয়টি তদন্তাধীন রয়েছে, আমরা দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি