1. [email protected] : Saiful Islam Julhas : Saiful Islam Julhas
  2. [email protected] : Sk :
সন্তানের উপর রাগ করে সম্পত্তি লিখে দিলেন পোষ্য কুকুরকে ! - Barta Bangla 24
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম :
কর্মীদের কর্মীদের উপর সন্ত্রাসী হামলা, আহত ৩০ ইসলামী ব্লাড ফাউন্ডেশন এর পক্ষ থেকে বরগুনাতে ৪ জনকে রক্তদান ইসলামী ব্লাড ফাউন্ডেশন এর কাউন্সিল অধিবেশন ও পূর্নাঙ্গ কমিটি ঘোষণা বরগুনায় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে শিক্ষার্থীর মৃত্যু সড়ক তুমি কার? পটুয়াখালীর খাস জমি বরগুনা জেলা দিয়ে বন্দোবস্ত  নেয়ার অভিযোগ উঠেছে ভূমি দস্যুদের বিরুদ্ধে। আমতলীতে খাদ্য সহায়তা হিসেবে সাড়ে চারশত পরিবারের মাঝে চাল বিতরন করলেন মেয়র মতিয়ার রহমান বরগুনায় গনহত্যা দিবস পালিত কলাপাড়ায় অভিযান চালিয়ে অবৈধ বাগদা চিংড়ির পোনা জব্দ করেছে কোস্টগার্ড কর্তৃপক্ষ পায়রা তাপবিদ্যুৎকেন্দ্রের ৫৭ জনের করোনা শনাক্ত একদিনে

সন্তানের উপর রাগ করে সম্পত্তি লিখে দিলেন পোষ্য কুকুরকে !

সাংবাদিক :
  • সংবদটি আপলোড করা হয়েছে : শুক্রবার, ১ জানুয়ারি, ২০২১
  • ৯৯ বার দেখা হয়েছে

সন্তানদের ওপর রাগ করে নিজের সম্পত্তির একটা অংশ উইল করেছেন স্ত্রীর নামে। আর বাকী অংশ লিখে দিলেন নিজের পোষ্য কুকুরকে। অদ্ভুত এ ঘটনাটি ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে। মধ্য বয়সী ওই ব্যক্তির অভিমত পোষ্য কুকুরটিই তার নিজের ছেলের মতো।

জানা গেছে ওম নারায়ণ ভার্মা নামে রাজ্যটির ছিন্দওয়ারা জেলার বাদিওয়ারা গ্রামের বাসিন্দা পেশায় কৃষক। পূর্বপুরুষদের কাছ থেকে প্রাপ্ত সম্পতি তার স্ত্রী চম্পা বাই ও নিজের পোষা নেড়ি কুকুর জ্যাকির নামে লিখে দিয়েছেন। অর্থাৎ ওম নারায়ণের মৃত্যুর পর এই দুইজনেই তার আইনসম্মত উত্তরাধিকারী হবেন।

আসলে নানা কারণে ৫০ বছর বয়সী ওম নারায়ণ নিজের ছেলের ওপর অসন্তুষ্ট, তাই তাকে সম্পত্তি থেকে বঞ্চিত করে স্ত্রী ও পোষ্য জীবকে এই সম্পত্তি লিখে দিয়েছেন তিনি। তবে এও জানিয়েছেন জ্যাকিকে যদি কোন ব্যক্তি নিয়ে গিয়ে তার দেখাশোনা করেন, তবে সেক্ষেত্রে জ্যাকির নামে লিখে দেওয়া অংশের ভাগীদার হতে পারবেন সেই ব্যক্তি।

ওম নারায়ণ বলেন, ‘আমার স্ত্রী ও পোষ্য কুকুর-ই আমার দেখাশোনা করে। আমি তাদের কাছে খুবই কাছের মানুষ। আমার মৃত্যুর পর আমার দ্বিতীয় স্ত্রী চম্পা বাই ও পোষ্য কুকুর জ্যাকি আমার গোটা সম্পত্তির মালিক হবে। এবং যদি কোন ব্যক্তি জ্যাকির দায়িত্ব নেয় তবে সেক্ষেত্রে সেই ব্যক্তি জ্যাকির অংশের সম্পত্তির মালিকানা পাবে।’

নিজের নামে ২১ একর জমি রয়েছে ওম নারায়ণের। আছে দুই জন স্ত্রী। প্রথম পক্ষের স্ত্রীর নাম ধনবন্তী ভার্মা। সেই পক্ষে আছে তিন কন্যা এবং এক পুত্র। দ্বিতীয় পক্ষে দুই কন্যা সন্তান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সাইবার প্লানেট বিডি